1. admin@dainikprothomkagoj.com : admin :
রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়েছিলো - দৈনিক প্রথম কাগজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রৌমারী দূর্ভোগ থেকে রেহাই পেয়ে এমপিকে ধন্যবাদ বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল রৌমারীতে মুক্তিযোদ্ধাকে হুমকি ও জীবনাশের অভিযোগে মানববন্ধন ফরিদপুরে শ্রমিক হত্যার প্রতিবাদে যশোরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল রৌমারীতে এলডিডিপি প্রকল্পে অর্থ হরিলুট প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম খুলনায় মহান মে দিবস পালিত-দৈনিক প্রথম কাগজ রৌমারীতে সকল শ্রমিক সংগঠনের মে দিবস পালিত যশোরে ইসলামী আন্দোলন এর পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডে থানায় অভিযোগ

রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়েছিলো

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৩৯ Time View

রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়েছিলো

আজিজুল ইসলাম, খুলনা।

খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়েছিলো। ঘাতকেরা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বপরিবারকে হত্যার মধ্যে দিয়ে ইতিহাসের এক কলঙ্কময় অধ্যায় রচনা করেছিলো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন নেতা ছিলেন যিনি বিশ্বের বুকে একটি জাতিসত্তাকে অমর করেছেন। যিনি বিশ্বের বুকে এঁকেছেন একটি মানচিত্র,দিয়েছেন জাতীয় পতাকা, এক বছরের ব্যবধানে দিয়েছেন একটি সার্বভৌম সংবিধান। যিনি তার রাজনীতির শুরুতে আন্দোলন – সংগ্রামের মাধ্যমে আদায় করেছেন বাঙালি জাতির ভাষার অধিকার। যেটি বিশ্বের বুকে একটা বিরল ঘটনা। তাই আমাদের সকল নেতৃবৃন্দের তার আদর্শ বুকে ধারন করে পথচলা উচিত।

তিনি আজ ১৫ আগষ্ট বাদ আসর রূপসা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী,জাতীয় শোক দিবস ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট সকল শহীদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এসময় তিনি বলেন জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্ন ও স্বাধীনতাকে হত্যা করা হয়েছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি এ দেশের মাটি ও মানুষকে যেভাবে গভীর ভালোবাসার বন্ধনে উজ্জ্বীবিত করেছিলেন তা বিশ্বের ইতিহাসে নজীর।বঙ্গবন্ধুর নেতৃত্বে যখন যুদ্ধ বিধ্বস্ত বাঙালি জাতি এগিয়ে চলছিল তখনই ঘাতকের নির্মম বুলেটে প্রাণ দিতে হয় বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের। নির্মম এ হত্যাকাণ্ড শুধু বাংলাদেশের অগ্রযাত্রাকেই স্তব্ধ করে দেয়নি, বাংলাদেশের শাসন ব্যবস্থার শৃঙ্খলা এবং ধারাবাহিকতাকেও সম্পূর্ণ ধূলিসাৎ করে দিয়েছিল।

রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম লাবু, শ্রম বিষয়ক সম্পাদক মোল্যা মোজাফফর হোসেন,খুলনা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক খায়রুল আলম, সদস্য ফ,ম আঃ সালাম,জাহাঙ্গীর হোসেন মুকুল।

রূপসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শ্যামল কুৃমার দাসের পরিচালনায় বক্তৃতা করেন সাবেক জেলা আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান শাহাজাহান কবীর প্যারিস,সৈয়দ মোর্শেদুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব,এমডি রকিব উদ্দীন,দপ্তর সম্পাদক আকতার ফারুক,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ,ম জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা আল মামুন সরকার,সোহেল জুনায়েদ,মাধূরী সরকার, হাবিবুর রহমান,প্রভাষক ওয়াহিদুজ্জামান,খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, জেলা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম তন্ময়, মোস্তাফিজুর রহমান মোস্তাক,মোঃ জাহাঙ্গীর শেখ, কামাল হোসেন বুলবুল,বিনয় কৃষ্ণ হালদার,মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান,মুনীর হোসেন মোল্যা,আসাদ শেখ,মোঃ ফরিদ শেখ,রূপসা উপজেলা কৃষকলীগ সভাপতি আঃ মান্নান শেখ,আজিজুল ইসলাম, রূপসা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী রাজ,জেলা মৎস্যজীবিলীগ নেতা মাষ্টার শহিদুল,সাবেক কৃষকলীগ নেতা অধ্যাপক দীনবন্ধু বর্দ্ধন,মহসিন হোসেন পাইক, আওয়ামীলীগ নেতা মামুন শেখ,যুবলীগ নেতা বাদশা মিয়া,শফিকুর রহমান ইমন, রবিউল ইসলাম,আবুল কালাম আজাদ, তারেক আজিজ,খায়রুজ্জামান সজল,সাইফুল ইসলাম শাওন,স্বপ্না রানী পাল, হোসনেয়ারা পারভীন হেনা,সামসুল আলম বাবু, আজিজুল মোল্যা,জয়দেব সরকার,মেহেদী হাসান, রনজিত হালদার,মাহমুদুল হাসান শামীম,হুমায়ূন কবীর রাজা, মহিউদ্দিন মানিক,এহতেশামুল হক অপু,এ্যাডঃ ফিরোজ আহমেদ, আবদুল্লাহ আল মামুন,সাকিব খান মিলন,গুলশান আক্তার,জেসমিন আক্তার, হীরা বেগম,আরিফ তালুকদার,জিয়াউর রহমান, ছাত্রনেতা আতিকুজ্জামান তানভির,আরিফুল ইসলাম কাজল, খায়রুল বাশার,হুমায়ুন কবীর,নাজমুল হুদা অঞ্জন, আবির হোসেন হৃদয়,সাজ্জাদ হোসেন,দীপ খান, জনী ফকির,জহিরুল ইসলাম, জাকারিয়া, রিফাত, অন্তর,শাওন,অয়ন,সজীব প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব সংরক্ষিত
সাইট নির্মাণ করেছেন ক্লাউড ভাই