1. admin@dainikprothomkagoj.com : admin :
মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন - দৈনিক প্রথম কাগজ
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
রৌমারী দূর্ভোগ থেকে রেহাই পেয়ে এমপিকে ধন্যবাদ বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল রৌমারীতে মুক্তিযোদ্ধাকে হুমকি ও জীবনাশের অভিযোগে মানববন্ধন ফরিদপুরে শ্রমিক হত্যার প্রতিবাদে যশোরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল রৌমারীতে এলডিডিপি প্রকল্পে অর্থ হরিলুট প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম খুলনায় মহান মে দিবস পালিত-দৈনিক প্রথম কাগজ রৌমারীতে সকল শ্রমিক সংগঠনের মে দিবস পালিত যশোরে ইসলামী আন্দোলন এর পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডে থানায় অভিযোগ

মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

আবদুল্লাহ আল মামুন মণিরামপুর
  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ Time View

মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

মনিরামপুর উপজেলার মোহনপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সার্জেন্ট(অবঃ) আব্দুল গাফফার (৫০) পিতা মৃতঃ-বাকা আলী বিশ্বাস ১৮ফেব্রুয়ারী বরিবার সকাল নয়টার সময় চুকনগর-যশোর সড়কে মনিরামপুর এ এস পি সার্কেলের কার্যালয়ের এর সামনে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে, স্থানীয় সুত্রে জানা যায় তিনি বাইকে চড়ে রাস্তা পার হওয়ার সময় পিরোজপুর থেকে ছেড়ে আসা নিউ হানিফ পরিবহন গফফার এর বাইকে ধাক্কা দেয় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরবর্তীতে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ ফরিদ উদ্দীন বলেন পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাতের ফলে তার মৃত্যু হয়েছে।অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল গফফার এ এস পি সার্কেলের অফিসের সামনে ট্রান্সফরমার এর ব্যাবসা করতেন।মৃত্যু কালে তিনি ১স্ত্রী ৩কন্যা এবং ১জন শিশু পুত্র ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জনগণের সহযোগিতায় পুলিশ পরিবহন ও চালক আলমগীর হোসেনকে আটক করেছে। আলমগীর হোসেনের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলায়। তিনি চান্দের কোলা গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

মনিরামপুর থানার এসআই মাসুম বিল্লাহ বলেন, সকালে নিউ হানিফ পরিবহনের বাসটি বাগেরহাট থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসে। বাসটি মনিরামপুর পল্লী বিদ্যুৎ দপ্তরের সামনে মোটরসাইকেল আরোহী আব্দুল গফফারকে চাপা দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। পরে আমরা বাস ও চালককে আটক করতে সক্ষম হই। চালক ও বাস থানা হেফাজতে আছে।

মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে এলাকাতে শোকের ছায়া নেমে আসে।মরহুমের জানাযা নিজ এলাকার বাধাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।জানাযা শেষে রাত সাড়ে আটটায় পারিবারিক কবর স্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
.
যশোর সেনানিবাস ৫৫ পদাতিক ডিভিশন থেকে ১৪ বীর এর চৌকস সেনাদল গার্ড অফ অনার প্রদান করেন এবং বিগোলের করুনসুর বাজিয়ে অন্তিম সজ্জায় শায়িত করেন এবং দাফন বাবদ নগদ দশ হাজার টাকা প্রদান করেন। পাশাপশি শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা ও সহমর্মিতা প্রদান করেন। মরহুমের জানাযা নামাজে মনিরামপুর উপজেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য সহ উপস্থিত ছিলেন, মোঃহাফিজুর রহমান সভাপতি অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা মনিরামপুর ও সহ-সভাপতি অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি,মোঃ জাহিদ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা মনিরামপুর উপজেলা শাখা এবং যুগ্ম ও তথ্য প্রচার সম্পাদক অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি, জাহাঙ্গীর আলম সাধারন সম্পাদক মনিরামপুর উপজেলা শাখা,মোঃ নুরুল ইসলাম(বাবুল) সাংগঠনিক সম্পাদক মনিরামপুর উপজেলা শাখা ও সাধারন সম্পাদক মোঃ ইসহাক আলী অর্থ সম্পাাদক অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যান সংস্থা মনিরামপুর উপজেলা শাখা এছাড়াও মনিরামপুর উপজেলা থেকে আগত অসংখ্য অবসরপ্রাপ্ত সেনা সদস্যগন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব সংরক্ষিত
সাইট নির্মাণ করেছেন ক্লাউড ভাই